Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
যশোর জেলার সদরের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ নাবিদ হোসেন এবং জনাব সুমাইয়া জাহান ঝুরকা এর নেতৃত্বে গত ০২/০৭/২০২৪ খ্রিঃ তারিখে যশোর সদর উপজেলায় দুইটি মোবাইল কোর্ট পরিচালিত হয়।
বিস্তারিত

গত ০২/০৭/২০২৪ খ্রি. তারিখে যশোর জেলার সদরের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব  মোঃ নাবিদ হোসেন এবং জনাব সুমাইয়া জাহান ঝুরকা এর নেতৃত্বে  দুটি মোবাইল কোর্ট পরিচালিত হয়। উক্ত অভিযানে  ৭টি পেট্রোল পাম্প   এবং  ৪টি রড সিমেন্টের দোকান পরিদর্শন করা হয়। তার মধ্যে নিম্নবর্ণিত প্রতিষ্ঠান দুটিকে জরিমানা করা হয়। 


১। মেসার্স ইউনিক ফিলিং স্টেশন, চাঁচড়া বাইপাস, সদর, যশোর প্রতিষ্ঠানটি কে প্রতি ১০লিটার পেট্রোলে ৫০মিলি কম প্রদান করায়   'ওজন ও পরিমাপ মানদন্ড  আইন - ২০১৮' এর   ২৯/৪৬ ধারা অনুযায়ী ৩,০০০/- জরিমানা করা হয়। 

২।  মেসার্স যশোর বাস টার্মিনাল ফিলিং স্টেশন, বাস টার্মিনাল, সদর, যশোর প্রতিষ্ঠানটির অক্টেন স্টোরেজ ট্যাংকের হালনাগাদ ক্যালিব্রেশন চার্ট না থাকায় এবং প্রতি ১০লিটার পেট্রোলে ৭৫মিলি কম প্রদান করায়   'ওজন ও পরিমাপ মানদন্ড  আইন - ২০১৮' এর   ৩২(৩)/৫২ এবং ২৯/৪৬ ধারা অনুযায়ী ১০,০০০/- জরিমানা করা হয়।


 জনাব মোঃ রাকিব ইসলাম, পরিদর্শক (মেট্রোলজি), বিএসটিআই, যশোর উক্ত মোবাইল কোর্টে প্রসিকিউটরের দায়িত্ব পালন করেন। জনস্বার্থে বিএসটিআই, যশোর এর এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে।

ডাউনলোড
প্রকাশের তারিখ
08/07/2024
আর্কাইভ তারিখ
31/07/2024